হোম আন্তর্জাতিক শেষ সময়ে এসে হেরে গেলেন মমতা

শেষ সময়ে এসে হেরে গেলেন মমতা

by salman

ভারতের পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ আসন নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীকেই বিজয়ী ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

খবরে বলা হয়, দীর্ঘ টানাপড়েনের পরে নির্বাচন কমিশন ঘোষণা করল, নন্দীগ্রামে জিতেছেন শুভেন্দু অধিকারীই। পুনর্গণনা হবে না বলেই জানিয়ে দিয়েছে কমিশন।

খবরে বলা হয়, নন্দীগ্রামে ১ লক্ষ ৯ হাজার ৬৭৩ ভোট পেয়েছেন শুভেন্দু। তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় পেয়েছেন ১ লক্ষ ৭ হাজার ৯৩৭ ভোট।

এর আগে রোববার রাতে এ ঘোষণা দেন রাজ্যের মুখ্য নির্বাচনী কর্মকর্তা আরিজ আফতাবের বরাত দিয়ে আনন্দবাজার পত্রিকার খবর বলা হয়েছিল, নির্বাচনের ফলাফল ঘোষণা আপাতত স্থগিত করা হয়েছে।

রোববার সন্ধ্যায় সংবাদসংস্থা এএনআই জানিয়েছিল, ১,২০০ ভোট জিতেছেন মমতা। কিন্তু পরে বিজেপির পক্ষ থেকে দাবি করা হয়, শুভেন্দু জিতেছেন। তা নিয়ে মমতা জাানান, কিছু অনিয়ম হয়েছে। আদালতে যাওয়ারও হুঁশিয়ারি দেন তিনি। তারই মধ্যে তৃণমূলের পক্ষ জানানো হয়, এখনও নন্দীগ্রামে গণনা চলছে।

পরে রাজ্যের মুখ্য নির্বাচনী কর্মকর্তা আরিজ আফতাব ওই আসনের ফলাফল ঘোষণা আপাতত স্থগিত করেন।

 

প্রাসঙ্গিক

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept