হোম ক্রিকেট ফাইনাল হেরেও ম্যান অব দ্য ম্যাচ মোহাম্মদ আশরাফুল

ফাইনাল হেরেও ম্যান অব দ্য ম্যাচ মোহাম্মদ আশরাফুল

by salman

বরগুনায় অনুষ্ঠিত এমপি কাপ টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টে ফাইনাল হেরেও ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন জাতীয় দলের সাবেক অধিনায়ক মোহাম্মদ আশরাফুল। ৬৬ বলে ৮৮ রানের অন্যবদ্ধ ইনিংস খেলেন তিনি। এ কারণে ম্যাচ সেরার পুরস্কার তুলে দেয়া হয় তার হাতে।

ফাইনাল উপলক্ষে শুক্রবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১১ টায় টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ (আইইউবি)। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে তারা সংগ্রহ করে ১৬১ রান।

জবাবে ১৮ ওভার তিন বলে ৯ উইকেট হারিয়ে বরগুনা বয়েজ সংগ্রহ করে ১২৯ রান। এতে ৩২ রানের সহজ জয়ে টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয় ইন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ।

এছাড়াও বরগুনা বয়েজের অধিনায়ক মোঃ মইনুল ইসলাম পাঁচ ম্যাচে ৮৯ রানের পাশাপাশি ও ১৩ উইকেট নিয়ে ম্যান অব দ্য টুর্নামেন্ট নির্বাচিত হয়েছেন।

এর আগে গত ২ ডিসেম্বর আট দলের অংশগ্রহণে বরগুনা স্টেডিয়ামে শুরু হয় জেলার সবচেয় বড় জাঁকজমকপূর্ণ এই ক্রিকেট টুর্নামেন্ট। গত ১১ ডিসেম্বর সকালে এবং বিকেলে সেমিফাইনালে জয়লাভ করে ফাইনালে পা রাখে বরগুনা বয়েজ ও ইনন্ডিপেনডেন্ট ইউনিভার্সিটি অব বাংলাদেশ।

 

প্রাসঙ্গিক

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept