হোম আন্তর্জাতিক নিজেদের যে ভুলে পয়েন্ট হারালেন নেইমাররা

নিজেদের যে ভুলে পয়েন্ট হারালেন নেইমাররা

by salman

আত্মঘাতী গোলে পিছিয়ে পড়ার পরও এগিয়ে গিয়েছিল প্যারিসের ক্লাব পিএসজি। কিন্তু শেষ রক্ষা হলো না। জয়ের আশা জাগিয়ে শেষ পর্যন্ত বোর্দোর বিপক্ষে পয়েন্ট হারাল ফরাসি চ্যাম্পিয়ানরা ।

গতকাল শনিবার রাতে লিগ ওয়ানের ম্যাচে বোর্দোর সঙ্গে ২-২ গোলে ড্র করে পিএসজি। প্রতিপক্ষের হয়ে একমাত্র গোলটি করেন ইয়াসিন আদলি। আর পিএসজির হয়ে দুই গোল করেন নেইমার ও মোইজে কিন।

এদিন নিজেদের ভুলে দশম মিনিটেই পিছিয়ে পড়ে পিএসজি। প্রতিপক্ষের কর্নার হেডে ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে পাঠিয়ে দেন তিমোথি পেম্বেলে।

২৭ মিনিটে সফল স্পট-কিকে পিএসজিকে সমতা ফেরান নেইমার। প্রকিপক্ষের ডি-বক্সে ব্রাজিল ফরোয়ার্ড ফাউল হলে পেনাল্টি দেন রেফারি। ওই সুযোগে লিগ ওয়ানে নিজের ৫০তম গোল আদায় করে নেন নেইমার।

এক মিনিট বাদে আবারও গোলের দেখা পেয়ে যায় পিএসজি। অবশ্য এবারও অবদান রাখেন নেইমার। ব্রাজিল তারকার জোরালো শট পেয়ে যান কিন। ফাঁকা পেয়ে প্রতিপক্ষের জালে ঠেলে দেন তিনি।

পাল্টা আক্রমণে ৬০ মিনিটে সমতায় ফিরে অতিথিরা। ডি-বক্সের সামনে থেকে বুলেট গতির শটে গোলটি করেন ইয়াসিন। শেষের দিকে আর গোল না আসায় ২-২ ব্যবধানের ড্র নিয়ে মাঠ ছাড়ে টমাস তুখেলের দল।

লিগ ওয়ানে ১২ ম্যাচে আট জয় ও এক ড্রতে ২৫ পয়েন্ট নিয়ে সবার শীর্ষে আছে পিএসজি। আর ১৬ পয়েন্ট নিয়ে ১১ নম্বরে আছে বোর্দো।

 

প্রাসঙ্গিক

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept