হোম করোনা আপডেট মাহমুদউল্লাহর পর করোনায় আরও এক ব্যাটসম্যান হারাল পিএসএল

মাহমুদউল্লাহর পর করোনায় আরও এক ব্যাটসম্যান হারাল পিএসএল

by salman

করোনার কারণে পাকিস্তান সুপার লিগে (পিএসএল) প্লে-অফের খেলা আটকে গিয়েছিল। যেটি মাঠে গড়াচ্ছে নভেম্বরের ১৪ তারিখ থেকে। গুরুত্বপূর্ণ এই ম্যাচগুলোর জন্য বাংলাদেশের তারকা অলরাউন্ডার মাহমুদউল্লাহ রিয়াদকে ডেকেছিল মুলতান সুলতানস।

মাহমুদউল্লাহ যাওয়ার প্রস্তুতিও নিচ্ছিলেন, এমন সময় এসেছে তার করোনা পজিটিভ হওয়ার খবরটি। ফলে পিএসএলের এবারের আসর থেকে সরে যেতে হয়েছে এই টাইগার অলরাউন্ডারকে। মুলতানের জন্য যেটি ছিল বড় এক দুঃসংবাদ।

এবারও আরও এক ধাক্কা খেল পিএসএলের গ্রুপপর্বে সবার ওপরে থেকে প্লে-অফে নাম লেখানো দলটি। করোনা আক্রান্ত হয়েছেন মুলতানের ইংলিশ ব্যাটসম্যান জেমস ভিন্সও। ফলে তিনিও টুর্নামেন্টটিতে অনিশ্চিত হয়ে পড়েছেন।

যদিও ভিন্সের মধ্যে করোনার তেমন কোনো উপসর্গ নেই। তার আরও একবার করোনা পরীক্ষা করা হবে। তারপর সিদ্ধান্ত। তবে নিয়ম অনুযায়ী করোনা আক্রান্ত হলে কমপক্ষে ১০ দিনের আইসোলেশন দরকার পড়বে ভিন্সের। সেক্ষেত্রে পিএসএলে অংশ নেয়ার উপায় থাকবে না।

ভিন্স পিএসএলের গ্রুপপর্বে ৫টি ম্যাচ খেলেছেন। পাঁচ ইনিংসে করেছেন ১৫৫ রান। ফর্মে থাকা এই ব্যাটসম্যানের বদলে সম্ভবত জো ডেনলিকে দলে ভেড়াচ্ছে মুলতান। ‘ক্রিকইনফো’র প্রতিবেদনে এসেছে এমনটাই। যদিও এখন পর্যন্ত স্থলাভিষিক্ত হিসেবে কারও নাম ঘোষণা করেনি ফ্র্যাঞ্চাইজিটি।

পিএসএলের প্লে-অফের তিনটি ম্যাচই অনুষ্ঠিতে হবে করাচিতে। ১৪ নভেম্বর দুটি ম্যাচ। প্রথম কোয়ালিফায়ারে মুখোমুখি হবে মুলতান সুলতানস আর করাচি কিংস। এলিমিনিটের ওয়ানে খেলবে পেশোয়ার জালমি আর লাহোর কালান্দার্স।

১৫ নভেম্বর এলিমিনেটর টুতে প্রথম কোয়ালিফায়ার থেকে বাদ পড়া দল আর এলিমিনেটর ওয়ানে জয়ী দল মুখোমুখি হবে। ১৭ নভেম্বর ফাইনাল।

 

প্রাসঙ্গিক

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept